Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চোট নিয়েই পার্টিতে নেইমার!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

নেইমার- এই নামের সঙ্গে ফুটবল ও বিতর্ক যেন একসূত্রে গাঁথা! ব্রাজিলিয়ান তারকা পিএসজির জার্সিতে মাঠে নামলে বেশির ভাগ সময় দুটি ব্যাপার ঘটে- হয় খুব ভালো খেলছেন, আর ফর্মের তুঙ্গে উঠেই চোট পেয়ে মাঠ ছাড়েন। বিষয়টি শুধু চোট পেয়ে মাঠ ছাড়া পর্যন্ত সীমাবদ্ধ থাকলে হতো, তা না চোট পেয়ে মাঠের বাইরে যাওয়ার পর নেইমারের পার্টিতে মত্ত না হলে যেন চলেই না! এর আগেও চোট পেয়ে মাঠের বাইরে থাকতে পার্টিতে সময় দিয়ে বিতর্ক কুড়িয়েছেন পিএসজি তারকা। এবার অবশ্য এক দিনও সময় লাগল না বিতর্কের জন্ম দিতে। দু’দিন আগে লিগ ওয়ানের ম্যাচে নেইমার চোট পেয়ে মাঠের বাইরে ছিটকে পড়ার পরই বিতর্কের ধোঁয়া উঠল তাঁকে ঘিরে।
সেন্ট এতিয়েনের বিপক্ষে ঐ রাতে পিএসজির ৩-১ গোলে জয়ের ম্যাচে গোড়ালিতে চোট পান নেইমার। কত দিন মাঠের বাইরে থাকবেন, তা তখনই নিশ্চিত হওয়া যায়নি। পিএসজির পক্ষ থেকে আজ জানানো হয়, নেইমার বাঁ পায়ে লিগামেন্টে চোট পেয়েছেন। ৬ থেকে ৮ সপ্তাহ তাঁকে মাঠের বাইরে থাকতে হবে। অর্থাৎ এ বছর আর মাঠে দেখা যাচ্ছে না ব্রাজিলিয়ান তারকাকে। এদিকে পিএসজি এ বিবৃতি দেওয়ার আগেই নেইমারকে ঘিরে নতুন বিতর্কের খবর প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘স্পোর্ত।’ চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়ার পর নেইমার নাকি সোজা ধরনা দিয়েছেন তার স্বদেশি গায়ক, গীতিকার ও সুরকার জোত্তাপের কাছে। সে রাতে তিনি প্যারিসেই ছিলেন।
স্পোর্ত জানায়, নেইমারের সঙ্গে নৈশপার্টির খবর সংবাদমাধ্যমে জানাজানি হতো না, যদি জোত্তাপে ইনস্টাগ্রামে ছবি পোস্ট না করতেন। স্থানীয় সময় সকাল ৬টা ৩০ মিনেটে নেইমারের সঙ্গে পার্টির ছবি ও ভিডিও পোস্ট করেন জোত্তাপে। সংগীত, সিসা ও পোকার খেলার ছবি পোস্ট করেন তিনি। পোকার খেলা এমনিতেই নেইমারের প্রিয়। পার্টিতেও এর আগে তাঁকে সিসায় টান দিতে দেখা গেছে। জোত্তাপে সেই পোস্টে লেখেন, নেইমার ‘শতভাগ ফিরে আস, বন্ধু তুমি উজ্জ্বল নক্ষত্র।’
সা¤প্রতিক সময়ে নেইমার একটু বিতর্কের মধ্যেই আছেন। তার পার্টিপ্রীতি নিয়ে সমালোচনা হয়েছে অনেক, তিনি এর জবাবও দিয়েছেন। সবাইকে শুধু তার মাঠের খেলাটা দেখতে বলেছেন। ব্যক্তিগত বিষয়ে নাক না গলানোর পরামর্শ দিয়েছেন নেইমার। তবে প্যারিসের সংবাদমাধ্যমগুলো নেইমারকে এ বিষয়ে ছাড় দেয় না। তার পার্টিপ্রীতি নিয়ে সুযোগ পেলেই সমালোচনা করা হয়। যদিও নেইমার নিজেই বলেছেন, এটা এমন কিছু ‘যা কখনোই ছাড়তে পারবেন না।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন