Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

কুড়িগ্রামের চিলমারীতে ভুয়া সিআইডি আটক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১১:০৫ পিএম

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় চাঁদাবাজির সময় ভুয়া এক সিআইডিকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় মানুষ।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুুপুরে চিলমারী উপজেলার রমনা ঘাটে এই ঘটনা ঘটে।
আটককৃত ভুয়া সিআইডি’র নাম সাজু আহমেদ পায়েল ওরফে সুমন(২৫)। সে রংপুর জেলার কাউনিয়া উপজেলার রাজিব শঠিবাড়ি গ্রামের আব্দুল আউয়ালের ছেলে।

অভিযোগকারী ভুক্তভোগী রমনা ঘাটের মুদির দোকানদার আলমগীর ইসলাম বলেন, মঙ্গলবার দুুপুরে সুমন পরিচয়ে এক ব্যক্তি আমার দোকানে এসে গ্যাসের ওষুধ চান। আমি তাকে বলি ভাই আমার তো মুদির দোকান এখানে কোন ওষুধ নেই। তিনি বলেন অনেক অনুরোধ করে বলেন,আপনার বাড়ি থেকে একটি গ্যাসের ওষুধ এনে দেন আমার পেটে সমস্যা হচ্ছে। পরে বাড়ি থেকে একটি গ্যাসের ওষুধ এনে দেই। সে ওষুধ হাতে নিয়ে বলেন,আমি সিআইডি আপনি অবৈধভাবে ওষুধ বিক্রি করেন। আমার সাথে চলেন থানায়। পরে তাকে বলি স্যার আমি তো গরিব মানুষ। এসময় তিনি আমার কাছে ১০হাজার টাকা দাবী করেন। এক পর্যায় তিনি ৫হাজার টাকা এরপর ১হাজার টাকা দাবী করে ১হাজার টাকা নেন। তার সাথে কথা বলার সময় দু/একজন মানুষ জড়ো হতে শুরু করে তার সাথে কথাবার্তা সন্দেহ হলে চিলমারী থানায় ফোন দিলে পুলিশ এসে তাকে নিয়ে যায়। এই বিষয়ে আমি থানায় অভিযোগ করেছি।

চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ভুয়া সিআইডি আটকের সত্যতা নিশ্চিত করে বলেন,আটক ব্যক্তির কাছ থেকে একটি ভুয়া সিআইডি কার্ড এবং একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এছাড়াও তিনি আরও বলেন, ভুয়া সিআইডি সাজু আহমেদ পায়েল ওরফে সুমনের নামে চট্রগ্রাম সিএম ও ফটিকছড়ি থানা,হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা, নীলফামারীর ডিমলা থানা,মৌলভীবাজার সদর ও বড়লেখা থানা এবং রংপুরের কোতয়ালি থানায় চাঁদাবাজি ও প্রতারণার মামলা রয়েছে।

সুমনের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বুধবার তাকে কোর্টে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ