Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মাত্র ১ ভোটের ব্যবধানে জয় পরাজয় নিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ২০ জন আহত গ্রেফতার ১৩

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১১:১১ পিএম

মঙ্গলবার দুপুরে মাগুরার শালিখা উপজেলায় জয়ী এবং পরাজিত দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে ধনেশ্বরগাতী ইউনিয়নের বটতলা বাজারে সংঘর্ষ হয়।এ ঘটনায় পুলিশ বিজয়ী ইউপি সদস্যসহ ১৩ জনকে আটক করেছে।

সংঘর্ষে প্রমথ বিশ্বাস (৫৫), অসীম বিশ্বাস (৪০), বিজন বিশ্বাস (৪৫), রিক্তা বিশ্বাস (৩৫), পলি বিশ্বাস (২৫), বিচিত্র বিশ্বাস (২৭) ও তপু বিশ্বাসসহ (১৮) উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়।

জানা যায়, তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শালিখা উপজেলার ধনেশ্বরগাতী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য পদে জীবন বিশ্বাস ৯৯৭ ভোট পেয়ে বিজয়ী হন। আর অন্যদিকে ৯৯৬ ভোট পেয়ে মাত্র ১ ভোটের ব্যবধানে পরাজিত হন প্রমথ বিশ্বাস। পরাজয় মেনে নিতে না পেরে প্রমথ বিশ্বাস সোমবার পুনরায় ভোট গণনার জন্য মাগুরা জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে একটি লিখিত আবেদন করেন। যাতে জীবন বিশ্বসের সমর্থকরা ক্ষুব্ধ হন। উত্তেজনার এক পর্যায়ে মঙ্গলবার দুপুরে বটতলা এলাকায় জীবন বিশ্বাসের সমর্থকদের সাথে প্রমথ বিশ্বাসের সমর্থকদের সংঘর্ষ হয়।পরে খবর পেয়ে শালিখা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন

২৭ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ