Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ভোলার রাজাপুরে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১১:১৭ পিএম

ভোলার রাজাপুরে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় প্রভাবশালী দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার বিকালে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের দাইয়া কাশেম চৌকিদার ও রহুল আমিন গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রুহুল আমিন (৫০)। সে ওই গ্রামের মৃত মকবুল আহমদের ছেলে।
স্থানীয়রা জানান, পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার কাশেম চৌকিদারের বাড়ির কাছে রুহুল আমিন যাওয়ার পরে কাশেম ও তার দুই ছেলে রুহুল আমিনের উপর অতর্কিতভাবে হামলা চালায়। এতে রুহুল আমিন গুরুতর আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে প্রেরন করলে সেখানেই মারা যায় রুহুল আমিন।
এ বিষয়ে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন বলেন, রাজাপুরে সংঘর্ষে মৃতের ঘটনা জেনেছি। এখনো কোন পক্ষের মামলা দায়ের করেনি। মামলা হলে পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

১৫ জানুয়ারি, ২০২২
৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ