Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

দামী গাড়ি নিয়ে অনুশীলনে আসা বন্ধ হচ্ছে রোনালদোর!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১১:৩৩ পিএম
পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো বিখ্যাত তার গাড়ির প্রতি ভালোবাসার জন্য। তার সংগ্রহে আছে বিশ্বের সব দামী গাড়ী। যে গুলো নিয়ে প্রায়ই তিনি বেড়িয়ে পরেন রাস্তায়। কয়েকদিন আগে তার গাড়ি চালিয়ে অনুশীলনে আসার একটি ছবি ভাইরাল হয়। যেখানে দেখা যায়  দামী গাড়ি নিয়ে বডিগার্ড সঙ্গে নিয়ে ম্যানইউর অনুশীলনে আসছেন তিনি। তবে রোনালদোকে তার বিলাস বহুল গাড়ী নিয়ে আর অনুশীলনে আসতে দেখা না-ও যেতে পারে। কারণ ক্লাবটির নতুন কোচ রাফ রাগনিকের বিষয়টি পছন্দ না!
 
ম্যানইউতে যোগ দেয়ার আগে রাগনিক ছিলেন জার্মান ক্লাব আরবি লাইপজিগে। সেখানে তিনি এ বিষয়টি আরোপ করেছিলেন। কারো দামী ও নিজস্ব গাড়িতে আসার সুযোগ ছিল না। খেলোয়াড়দের অনুশীলনে আসতে হত ক্লাবের গাড়িতে। ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মিরর জানিয়েছে ম্যানইউতে ঠিক একই কাজ করতে পারেন রাগনিক। 
 
রোনালদোর সংগ্রহে আছে প্রায় ২০ মিলিয়ন ইউরো সমমূল্যের গাড়ি। যার মধ্যে রয়েছে ফেরারি, ল্যাম্বোরগিনি ও ৩ মিলিয়ন ইউরোর বেন্টলে, যেটিতে করে কয়েকদিন আগে অনুশীলনে এসে হৈ চৈ ফেলে দেন তিনি। 
 
রাগনিত যদি এই ব্যপারটি চালু করেন তাহলে রোনালদোদের ক্লাবে আসতে হবে শেভরোলেটের গাড়িতে করে। কারণ ম্যানইউর অফিসিয়াল পার্টনার তারাই। 
 
রোনালদোর সুপারস্টার তকমার কারনে তাকে প্রায় সব কোচই আলাদা স্বাধীনতা দিয়ে থাকেন। কিন্তু রাগনিক নাকি সবাইকে সমান চোখে দেখেন, তাই রোনালদো তার কাছ থেকে বিশেষ সুবিধা নাও পেতে পারেন। এতে করে আবার দুইজনের মধ্যে দ্বন্দ্ব লেগে যায় কি-না এটিও বলা যায় না।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ