Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নওগাঁর বদলগাছীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় যুবকের মৃত্যু : একজন আটক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১১:৫৭ এএম

নওগাঁর বদলগাছীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় বিধান ওড়াও (২৫) নামের এক যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। নিহত বিধান চকাবীর আধিবাসী পাড়ার গোপাল চন্দ্র উড়াও এর ছেলে। এ ঘটনায় শাকিল হোসেন (২২) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত শাকিল হোসেন উপজেলার নাজিরপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, বিলাশবাড়ী ইউনিয়নের ৫ ওয়ার্ডের বিজয়ী ও পরাজিত দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের দুই পক্ষের মধ্যে সোমবার দুপুরে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় ১৫ থেকে ২০জন আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর নিহত যুবকের অবস্থা আশংকাজনক হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিজয়ী মেম্বার শাহিন আলমের সমর্থকদের মধ্যে বিধান ওড়াও মঙ্গলবার বিকেল ৩ টার দিকে মারা যান।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, নির্বাচনী পরবর্তী সহিংসতায় দুই পক্ষের মেম্বার (বিজয়ী ও পরাজিত) বাদি হয়ে থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছেন। এঘটনায় শাকিল হোসেন নামের এক যুবককে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে আটক করা হয়েছে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ