Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিশ্বকাপে সুযোগ পাওয়া নারী ক্রিকেট দল দেশে ফিরেছে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১২:৩৪ পিএম

অবশেষে দেশে এসে পৌঁছেছে জাতীয় নারী ক্রিকেট দল। বুধবার (১ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ঢাকায় এসে পৌঁছায় নিগার সুলতানা জ্যোতিরা। প্রায় তিনদিনের লম্বা ভ্রমণ শেষে তারা দেশে ফিরেছেন। বিষয়টি জানিয়েছেন বিসিবি নারী ক্রিকেট উইংয়ের প্রধান শফিউল আলম চৌধুরী নাদেল।

এর আগে করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রনের কারণে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ হয়ে যাওয়ায় তাদের দেশে ফেরা অনিশ্চয়তায় পড়েছিল। তবে দেশে ফিরলেও বাড়ি ফিরতে পারবেন না দলের কেউই। একটি পাঁচতারকা হোটেলে বাধ্যতামূলক ৫ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে পুরো দলকে।

এদিকে আফ্রিকায় ওমিক্রন ছড়িয়ে পড়ায় বাতিল হয়ে যায় ২০২২ নারী ওয়ানডে বিশ্বকাপ বাছাই পর্ব। তবে বাছাই পর্ব বাতিল হলেও র্যাং কিংয়ে পাঁচ নম্বরে থাকায় প্রথমবারের মতো ৫০ ওভারের বিশ্ব আসর খেলা নিশ্চিত করেছে টাইগার মেয়েরা।

এরপর গত ২৮ নভেম্বর দেশের উদ্দেশে রওনা হয়েছিল জাতীয় নারী ক্রিকেট দল। জিম্বাবুয়ে থেকে নামিবিয়া হয়ে ওমানের মাসকাট থেকে দেশে ফিরতে সক্ষম হন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ