Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আজ লাল সবুজের মহোৎসবে নাচবেন নিরব-মেহজাবীন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৩:০৬ পিএম

আজ সন্ধ্যায় রাজধানীর হাতিরঝিলের এমফিথিয়েটারে ‘বিজয় নিশান’ ওড়াবেন নিরব ও মেহজাবীন জুটি। ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) আয়োজনে ‘বিজয়ের ৫০ বছর লাল সবুজের মহোৎসব’ অনুষ্ঠানে নাচবেন তারা। রাজধানীর হাতিরঝিলের উন্মুক্ত মঞ্চে উৎসব চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত।

আজ (১ ডিসেম্বর) অনুষ্ঠানটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভার্চুয়ালি যুক্ত হবেন তিনি। এতে বিশেষ অতিথি হিসেবে সরাসরি উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন এফবিসিসিআই’র সভাপতি মো. জসিম উদ্দিন।

এ প্রসঙ্গে নিরব বলেন, দুই বছর পর আমরা পারফর্ম করছি। ওয়ান মোর জিরো’র ব্যবস্থাপনায় অনুষ্ঠানটি হবে। উদ্বোধনী দিনে নাচ করব আমরা। মেহজাবীনের সঙ্গে আগেও বিভিন্ন কাজ করেছি। আমাদের মধ্যে আগে থেকেই বোঝাপড়া আছে। প্র্যাকটিস করছি, নাচটি ভালোই হবে। আরেফিন রুমির তুমুল জনপ্রিয় গান ‘লাল-সবুজের বিজয় নিশান’ গানের সঙ্গে নাচবেন তারা।

জানা গেছে, সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন রেজওয়ানা চৌধুরী বন্যা, কৌশিক হোসেন তাপসসহ অর্ধশতাধিক শিল্পী। জুটি হয়ে আরো নাচবেন নায়ক ইমন ও তমা মির্জা। পাশাপাশি সিঙ্গেলভাবে নাচবেন ফেরদৌস, পূর্ণিমা ও মিম। উদ্বোধনী দিনে প্রদর্শন হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর বিশেষ তথ্যচিত্র। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত।

প্রসঙ্গত, মেহজাবীন ও নিরব এখন পর্যন্ত প্রায় ১২টি নাটকে জুটি হয়ে অভিনয় করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘নিরব ভালোবাসা’, ‘আকাশ মেঘে ঢাকা’। এছাড়া দুজন একসঙ্গে একটি ছবিতে অভিনয় শুরু করলেও শেষ পর্যন্ত তা আর করা হয়নি।



 

Show all comments
  • Md Rojibul ১ ডিসেম্বর, ২০২১, ৯:১২ পিএম says : 0
    আমি অনুষ্ঠানটি উপভোগ করতে চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ