Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বগুড়ায় ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৩:৩২ পিএম

বগুড়া-ঢাকা মহাসড়কের মির্জাপুরের কৃষ্ণপুর নামক স্থানে মঙ্গলবার রাতে ট্র্রাকের চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।

নিহতরা হল হৃদয় হেমন্তের ছেলে ওষুধ কেম্পানীতে চাকরীরত সম্পদ কুমার (২০) ও মৃত জাহিদুল ইসলামের ছেলে কলেজ ছাত্র নাহিদ হোসেন (২০)।
বগুড়ার শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বানাউল আলম জানান, বগুড়ার শেরপুর উপজেলা থেকে মঙ্গলবার দিনগত রাত সাড়ে ৮টায় একটি মোটর সাইকেলে করে দুই যাত্রী মির্জাপুরের দিকে যাচ্ছিল। মহাসড়কের কৃষ্ণপুর নামক স্থানে পেছন থেকে একটি পাথর বোঝাই ট্রাক ( ঢাকা মেট্রো ২২-৩১০৬) মোটর সাইকেলটিকে ধাক্কা দেয় । এতে সাইকেলটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। ঘটনা স্থলেই মোটরসাইকেল আরোহী দুই জন মারা যায়। এরপর রাত ১০ টায় তাদের লাশ উদ্ধার করে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। হাইওয়ে পুলিশ জানায়, তারা ট্রাকটিকে ধাওয়া করে সিরাজগঞ্জ উপজেলার রায়গঞ্জের চান্দাইকোনা থেকে আটক করে। এ সময় ট্রাক চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। আটক ট্রাকটি হাইওয়ে পুলিশের হেফাজতে আছে।
শেরপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৯ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন