Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নায়াখালীর সোনাইমুড়ীতে এক গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৪:৩৫ পিএম

সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নে পারিবারিক কলহের জেরে ডলি আক্তার (৩০) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত ডলি দুই সন্তানের জননী।

বুধবার সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। নিহত ডলি আক্তার সোনাপুর ৯নং ওয়ার্ড মুরাদপুর গ্রামের আবু তাহেরের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৫/৬ বছর আগে মুরাদপুর গ্রামের প্রবাসী আবু তাহেরের সাথে বিয়ে হয় একই উপজেলার ডলি আক্তারের। বিয়ের পর বেশি সময় প্রবাসে ছিলেন আবু তাহের। বিভিন্ন সময় পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সাথে মনোমালিন্য চলে ডলির। এসব বিষয়ে স্বামীর সাথে অভিমান করে মঙ্গলবার সন্ধ্যার কোন একসময় নিজের সন্তান ও শশুরের পরিবারের লোকজনের অজান্তে ঘরের আড়িঁর সাথে ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করে সে। পরে বাড়ির লোকজন বিষয়টি থানায় অবগত করলে রাতে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

সোনাইমুড়ী থানার ওসি তৌহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ