Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

দেশের বাজারে এলো ইতালিয়ান ইঞ্জিন অয়েল পাকেলো

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৪:৫৮ পিএম

দেশের বাজারে যাত্রা শুরু করল ইতালিয়ান ইঞ্জিন অয়েল পাকেলো। সম্প্রতি মানসি গ্রুপের সহযোগিতায় দেশের সকল জায়গা থেকে পাকেলো অয়েল সংগ্রহ করতে পারবে গ্রাহকরা। গাড়ি, মোটরসাইকেল, ভারী যানবাহন, আর্থ মুভিং মেশিনারি, কৃষি, মেরিন, শিল্প কারখানা এবং খাদ্য শিল্পের জন্য উচ্চ কার্যক্ষমতা সম্পন্ন লুব্রিকেন্ট, কুল্যান্ট, গ্রীজ, গিয়ার অয়েল, অ্যডিটিভস্ সরাসরি ইতালি থেকে আমদানি করা হয়।

১৯৩০ সাল থেকে যাত্রা শুরু করা এই কোম্পানি আপোষহীনভাবে গুণগতমান বজায় রেখেছে। গ্রাহকদের কথা চিন্তা করে প্রতিষ্ঠানটি রেখেছে বিশেষ প্রযুক্তিগত পরামর্শের ব্যবস্থা, অভ্যন্তরীণ প্রকৌশল বিভাগ, সমস্যা সমাধানের দক্ষতা এবং অংশীদারদের জন্য প্রযুক্তিগত প্রশিক্ষণের সুযোগ। পাকেলো সবসময় ১০০% ভার্জিন বেস অয়েল ব্যবহার করে থাকে। এখানে কোন ধরনের পুনর্ব্যবহৃত বেস অয়েল ব্যবহার করা হয়না। তাছাড়া কোম্পানিটি পরিবেশের কথা চিন্তা করে পরিবেশ বান্ধব তেল নিয়ে এসেছে। এছাড়াও প্রযুক্তির উদ্ভাবনের সাথে মিল রেখে বাজারে যেসব ইঞ্জিন আসছে সেই ইঞ্জিনগুলোর সাথে সামঞ্জস্য রেখে ক্রমাগতই নতুন নতুন উদ্ভাবন নিয়ে আসছে পাকেলো।

মানসি গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মাসরুর আহমেদ বলেন, “গাড়ি, মোটরসাইকেল, ভারী যানবহন, আর্থ মুভিং মেশিনারি, কৃষি, মেরিন, শিল্প এবং খাদ্য শিল্পের জন্য উচ্চ কার্যকারিতা লুব্রিকেন্ট, কুল্যান্ট এবং গ্রীজ উত্পাদন করে থাকে পাকেলো। এছাড়াও পাকেলো ফর্মুলা ১, ফর্মুলা ২, ফর্মুলা ৩, জিটি সিরিজ, ফর্মুলা ই, ডিটিএম, মোটো জিপি, এন্ডুরোজিপি, ইউরোপীয় লেম্যানস ২৪, রিসি কম্পিটিজিওনি ইত্যাদি রেসিং প্রতিযোগিতায় বিভিন্ন সময়ে অংশগ্রহনকারী রেসিং টিমদের সহযোগীতা করছে। ওইএম এবং পেশাদারদের সরাসরি পরামর্শ দেওয়ার জন্য পাকেলোর কাছে উন্নত প্রযুক্তির ল্যাব আছে। পাকেলো’র পণ্যের অভিজাত পরিসর ইঞ্জিনকে সবধরনের চ্যালেঞ্জিং অবস্থায় সুরক্ষা করে থাকে। বাংলোদেশে আমরাই প্রথম পাকেলোর পণ্য নিয়ে এসেছি। আশা করি, দেশের মানুষ তাদের পছন্দের গাড়ির জন্য পাকেলোর পণ্য সবার শীর্ষে রাখবে।"



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ