Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সূবর্ণচরে শিক্ষকের দোকান থেকে সার জব্দ,অর্থদন্ড

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৫:১৩ পিএম

সুবর্ণচরে অবৈধভাবে মজুদকৃত ৫৭বস্তা সার জব্দ করেছে ভ্রাম্যামাণ আদালত। এসময় অবৈধ মজুদের দায়ে ভ্রাম্যমাণ আদালত সার মজুদকারীকে ৮হাজার টাকা অর্থদন্ড করা হয়।

বুুধবার বিকেলে সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা চৈতি সর্ববিদ্যা জব্দকৃত সার এলাকার ৯০ জন কৃষকের মাঝে বিনামুল্যে বিতরণ করে দেন। এর আগে গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা কমিশনার (ভূমি) মো. আরিফুর রহমান অভিযান চালিয়ে এসব সার জব্দ করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ভান্ডারী মার্কেট এলাকায় মো. আব্দুর সোহাগ নামে এক ব্যাবসায়ীর দোকান থেকে লাইসেন্স বিহীন অবৈধ ভাবে মজুদকৃত ৩৪ বস্তা ডিএপি ও ২০ বস্তা টিএসপি সার উদ্ধার করেন উপজেলা কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগীতা করেন উপজেলা কৃষি অফিসার মো. হারুন অর রশীদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা শাহাব উদ্দিন ও চরজব্বার থানা পুলিশ।

অবৈধ সার মজুদকারী আব্দুর রহমান সোহাগ সুবর্ণচর উপজেলার পুর্বচরবাটা ইউনিয়নের ছমির হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থদন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ