Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রানার্সআপ ইনকিলাব

প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৩৩ পিএম, ২১ অক্টোবর, ২০১৬

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট কমিউনিটির (বিএসজেসি) ব্যবস্থাপনায় দেশের সর্ববৃহৎ ইলেক্ট্রনিক্স সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ওয়ালটন-বিএসজেসি মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে রানার্স আপ হয়েছে দৈনিক ইনকিলাব ক্রিকেট দল। গতকাল মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে টুর্নামেন্টের উত্তেজনাপূর্ণ ফাইনালে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ট্রিবিউনের কাছে ৩ উইকেটে হেরে গেছে দেশের বহুল প্রচারিত দৈনিকটির ক্রিকেট দল। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৬ ওভারে সবক’টি উইকেট হারিয়ে ৫৮ রান করে ইনকিলাব। হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচে এই ছোট্ট লক্ষ্য তাড়া করতে নেমে শেষ ওভার পর্যন্ত অপেক্ষা করতে হয় আসরের সর্বোচ্চ দলীয় স্কোর (১২৮) করা ঢাকা ট্রিবিউনকে। অবশেষে ৩ বল হাতে রেখে ৩ উইকেট খুঁইয়ে জয় নিশ্চিত করে দলটি। একই দিন সকালে দুই সেমিফাইনালে জিটিভিকে ২৮ রানে হারিয়ে ইনকিলাব এবং চ্যানেল আইকে ৫৪ রানে হারিয়ে শিরোপা লড়াইয়ে নামে ট্রিবিউন।
ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিনিয়র সহ-সভাপতি মাহবুব আনাম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, জয়যাত্র ফাউন্ডেশনের চেয়ারপার্সন হেলেনা জাহাঙ্গীর, পৃষ্ঠপোষক ওয়ালটনের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান ও অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম। আরো উপস্থিত ছিলেন বিএসজেসি সভাপতি আসিফ ইকবাল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, টুর্নামেন্ট কমিটির আহŸায়ক কামাল হোসেন বাবলু, ওয়ালটনের সিনিয়র ডেপুটি ডিরেক্টর ফিরোজ আলম ও ডিরেক্টর রবিউল ইসলাম মিল্টন ও বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সভাপতি মোস্তফা মামুনসহ অন্যরা। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ঢাকা ট্রিবিউন ট্রফির সঙ্গে পায় ৫০ হাজার টাকার প্রাইজমানি এবং রানার্স আপ দৈনিক ইনকিলাবকে দেয়া হয় ট্রফি ও ৩০ হাজার টাকার প্রাইজমানি। টুর্নামেন্ট সেরা খেলোয়ার নির্বাচিত হন ইনকিলাব অধিনায়ক হাসান সোহেল। তাকে দেয়া হয় ট্রফির সঙ্গে ১০ হাজার প্রাইজমানি। এছাড়া দু’দলের ক্রিকেটার এবং কর্মকর্তাদের দেয়া হয় স্মারক মেডেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রানার্সআপ ইনকিলাব

২২ অক্টোবর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ