Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পঞ্চগড়ে বাড়িতে ঢুকে দুর্ধর্ষ ডাকাতি

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৫:৩২ পিএম

পঞ্চগড়ে বাড়িতে ঢুকে শিশু সহ পরিবারের সদস্যদের মারধরে জিম্মি করে ডাকাতির অভিযোগ উঠেছে। স্বর্ণালংকার ও নগদ টাকা সহ প্রায় সাড়ে ৪ লাখ টাকা ডাকাতদল লুট করে নিয়ে গিয়েছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাতে (১ ডিসেম্বর) পঞ্চগড় সদর থানার লইপাড়া গ্রামে। এক ব্যবসায়ীর বাড়িতে এই দুঃসাহসিক ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তবে ঘনটাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে পুলিশ।


স্থানীয় সূত্রে জানা গেছে, লইপাড়া গ্রামের বাসিন্দা মজিবর রহমান দুই মেয়েসহ ৪ জন বাড়িতে ছিল। ব্যবসার কাজ শেষ করে মজিবর বাড়িতে যাওয়ার পর, গভীর রাতে ১০-১২ জনের একটি ডাকাতদল দরজা ভেঙ্গে বাড়িতে ঢুকে প্রথমেই মারধর ও ভয়ভীতি দেখিয়ে টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় বলে তাঁরা জানিয়েছেন।


মজিবরের ছোটভাই আবু বলেন, আমার বাড়ি একটু দুরে হওয়ায় ভোর রাতে খবর পেয়ে এসে দেখি, কপালসহ কয়েক জায়গায় জখম হয়েছে বড় ভাইয়ের।পরে প্রথমে পঞ্চগড় ও বর্তমান রংপুর মেডিকেল কলেজ হাসসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ মিয়া জানান, কি হয়েছে ছিনতাই না ডাকাতি আমরা এখনো নিশ্চিত না, ভিকটিম যেহেতু রংপুরে চিকিৎসাধীন রয়েছেন। তবে এমন খবরে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি তদন্তও চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন