Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে বিএনপিঃ বাহাউদ্দিন নাছিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৬:১০ পিএম | আপডেট : ৬:৩৩ পিএম, ১ ডিসেম্বর, ২০২১

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি রাজনীতি করছে। তারা চাইলে বিশেষজ্ঞ চিকিৎসক আনতে পারে। তারা চিকিৎসক না এনে খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করতে চায়।

আজ ১ ডিসেম্বর বুধবার বিকেলে পাতিরা ঈদগাহ মাঠ, ডুমনিতে ঢাকা মহানগর উত্তরের ৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ-এর ইউনিটের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, এখনো ষড়যন্ত্র চলছে। আমরা খালেদা জিয়ার সুস্থতা কামনা করি। বিএনপি ব্যস্ত তাকে নিয়ে রাজনীতিতে। তারা খালেদা জিয়ার কিছু হলে কে নেতৃত্ব দেবে তা নিয়ে ভাগাভাগি আর রাজনীতি করছে। বাংলাদেশের মানুষ এই অপরাজনীতিবিদদের প্রত্যাখ্যান করেছে, প্রত্যাখ্যান করবে।

তিনি বলেন, বিএনপি তাদের নেত্রীর অযৌক্তিকভাবে মুক্তি চায়। আইনের ভিত্তিতে তাদের মুক্তি চাইতে হবে। শেখ হাসিনার বদান্যতায় দন্ডিত আসামীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বেগম জিয়া যে দুর্নীতি করেছে, এতিমের টাকা আত্মসাৎ করেছে তার জন্য আদালত রায় দিয়েছে। তাদের পছন্দের মঈনুদ্দিন - ফখরুদ্দিন সরকার এই মামলা করেছিলো। তাদের আইনের পথে আগাতে হবে, প্রয়োজনে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে পারে।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিজয়ের মাসের প্রথম দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা। ৩০ লক্ষ শহীদ, দুই লক্ষ মা বোন, অগনিত মুক্তিযোদ্ধার আত্মত্যাগের বিনিময়ে আমরা এই বিজয় পেয়েছি। আর এখন সাম্প্রদায়িক শক্তি পাকিস্তানের সাথে সলাপরামর্শ করে অপরাজনীতি করছে। বাংলাদেশ বিএনপি জামাতের তৈরি করা শত প্রতিকূলতা, ষড়যন্ত্র মোকাবেলা করে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ গঠনে কাজ করে যাচ্ছে।

সম্মেলন উদ্বোধন করন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, প্রধান বক্তা ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম মান্নান কচি। আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মিজানুর রহমান মিজান, দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমাদ্দার বাপ্পি, উপ দপ্তর সম্পাদক আব্দুল আউয়াল শেখ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ