Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ইবির সি আর সির সদস্যদের গেট টু গেদার ২০২১

ইবি সংবাদদাতা: | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৬:৩১ পিএম

থেকে এক সাথে যুক্ত করবো পৃথিবীর পথশিশু মুক্ত প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গেট টু গেদার ২০২১ পালন করেন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা কাম ফর টু চাইল্ড। বুধবার বেলা ১১ টায় সাদ্দাম হোসেন হলের সামনে পেয়ারা তলায় এটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পথ শিশুদের মাঝে খাদ্য বিতরণ, সাবেক ও বর্তমান সদস্যের গেট টুগেদার, পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মার্কেটি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইবনে মনির হোসেন, সেক্রেটারি ইতিহাস বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষে শিক্ষার্থী । সাবেক সভাপতি ইমদাদ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক নাহিদ হাসান। এছাড়াও সহ সভাপতি আতিকুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক সাখাওত হোসেম সহ সাংগঠনিক সম্পাদক উম্মে হাবিবা হ্যাঁপি, শিক্ষা ও পাঠ্যচিত্র বিষয়ক সম্পাদক হাসিবুর রহমান, উপ প্রচার বিষয়ক সম্পাদক আব্দুলাহ পারভেজ, আন্তর্জাতিক বিষয় সম্পাদক ইসরাফিল হোসাইন,অর্থ সম্পাদক মাহবুবুর রহমান আকাশ, মহিলা বিষয়ক সম্পাদক আফছানা আক্তার,

এবিষয়ে সভাপতি ইবনে মনির হোসেন বলেন, আজকের প্রোগ্রামের মুল উদ্দেশ্য হলো সাবেক ও বর্তমান সদস্যদের নিয়ে একসাথে মিলিত হওয়া। করোনার জন্যে দীর্ঘদিন যাবত ক্যাম্পাস বন্ধ থাকায় কার্যক্রম বন্ধ ছিলো। তাই
২০১৯-২০ সেশননের সদস্যেদের কার্যক্রম বুঝিয়ে দেওয়া এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগত শীতকালীন সময়ে অভাবিদের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং আমাদের দেশের পথ শিশুদের মৌলিক অধিকার নিশ্চিত করতে সমাজের সকল লোকের প্রতি আহ্বান জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ