Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চিতলমারীতে সুপারি গাছ থেকে পড়ে শিশুর মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৭:১৫ পিএম

বাগেরহাটের চিতলমারীতে সুপারি গাছ থেকে পড়ে মানিক মোল্লা (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে পাটরপাড়া গ্রামের টুলু বিশ্বাসের সুপারি বাগানে এ দূর্ঘটনা ঘটে। মৃত মানিক মোল্লা পাটরপাড়া এলাকার কবির মোল্লার ছেলে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
পাটরপাড়া গ্রামের কবির বিশ্বাস, নাজমুল মোল্লা, ফোরকান তালুকদার ও পান্নু বিশ্বাস জানান, শিশু মানিক মোল্লা এলাকার মানুষের গাছ থেকে সুপারি পেড়ে দিত। বুধবার সকালে সে কয়েকজনের গাছের সুপারি পাড়ে। পরে টুলু বিশ্বাসের গাছের সুপারি পাড়তে গাছে উঠলে গাছটি গোড়া থেকে ভেঙ্গে যায়। এ সময় মানিক ছিটকে একটি টিউবয়েলের পাকার উপর পড়ে। পরে তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম কামরুজ্জামান খান জানান, খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
প্রসঙ্গত, মানিকের বাবা কবির মোল্লা পেশায় একজন ভ্যান চালক, মা কাজলী বেগম ঢাকার একটি গার্মেন্টসে চাকুরি করেন। মানিকের ৮ বছর বয়সী হুসাইন নামের একটি ছোট ভাই রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ