Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

কাউন্সিলর সোহেল হত্যায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্রসহ একজন আটক

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৭:২৫ পিএম

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার রাজনৈতিক সহযোগী হরিপদ সাহা হত্যাকাণ্ডে ব্যবহৃত আগ্নেয়াস্ত্রসহ শাখাওয়াত হোসেন জুয়েল (৪৮) নামে একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। মঙ্গলবার গভীর রাতে তাকে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা থেকে আটক করা হয়।

বুধবার পুলিশ সুপার কার্যালয়ের সামনে সাংবাদিকদের এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ।

তিনি জানান, গত ২২নভেম্বর কুমিল্লা সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের প্রধান আসামী শাহ আলম ঘটনার পরদিন ২৩ নভেম্বর নাঙ্গলকোট গান্দাচি গ্রামের বন্ধু শাখাওয়াত হোসেন জুয়েলের বাড়ীতে রাত যাপন করে। এসময় শাহ আলম অস্ত্রগুলো জুয়েলের কাছে রেখে যায়। কাউন্সিলর হত্যার প্রধান আসামী শাহ আলমকে আটক করতে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন টিম কাজ করে যাচ্ছেন।

আগ্নেয়াস্ত্র ও গুলিসহ জুয়েল আটকের বিষয়ে পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, মঙ্গলবার গভীর রাতে গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে জেলার নাঙ্গলকোট উপজেলার গান্দাচি গ্রামের মজুমদার বাড়ী থেকে শাখাওয়াত হোসেন জুয়েলকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা একটি বিদেশী পিস্তল, একটি বিদেশী রিভালবার, দুটি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি জব্দ করা হয়।

কাউন্সিলর সৈয়দ মো. সোহেলসহ জোড়া খুনের ঘটনায় এসব আগ্নেয়াস্ত্রগুলো ব্যবহৃত হয়েছে বলে আটক জুয়েল পুলিশের কাছে স্বীকার করেছেন বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ।

এঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক পরিমল চন্দ্র দাস বাদী হয়ে নাঙ্গলকোট থানায় অস্ত্র মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাউন্সিলর সোহেল হত্যা


আরও
আরও পড়ুন