Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

স্কুল টেবিল টেনিসে সেরা হৃদয়-মৌ

প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : শেখ রাসেল স্কুল টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপের জুনিয়র বালক ও বালিকা বিভাগে সেরার খেতাব জিতেছেন হৃদয় ও মৌ। গতকাল বিকালে পল্টন ময়দান সংলগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে টুর্নামেন্টের জুনিয়র বালক (একক) বিভাগে রংপুর জেলা স্কুলের হৃদয় ৩-০ গেমে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) আকাশকে এবং বালিকা (একক) বিভাগের সেরা হওয়ার লড়াইয়ে নড়াইল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের মৌ একই ব্যবধানের জয় পান রাজশাহী শিক্ষাবোর্ডের আফসানার বিপক্ষে। সাব জুনিয়র বালক এককের ফাইনালে বিকেএপির টোবা ৩-০ গেমে পাবনা টেকনিক্যাল স্কুলের সানকে এবং এই ইভেন্টের বালিকা একক বিভাগে নড়াইল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের তুশী ৩-১ গেমে চট্টগ্রামের কাফকো স্কুলের মনামীকে হারিয়ে শিরোপা ঘরে তুলেন।
ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এমপি। এ সময় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু, শেখ রাসেল ক্রীড়া চক্রের সভাপতি নুরুল আলম চৌধুরী, ডাইরেক্টর ইনচার্জ ইসমত জামিল আখন্দ লাভলু, টিটি সম্পাদক এনায়েত হোসেন আল মারুফ ও বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুল টেবিল টেনিসে সেরা হৃদয়-মৌ
আরও পড়ুন