Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিজয়ের সুবর্ণজয়ন্তীতে রূপালী ব্যাংকের মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৮:৪৩ পিএম

মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিজয়ের মাসকে স্মরণীয় করে রাখতে রূপালী ব্যাংক লিমিটেড মাসব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে। আজ (বুধবার) ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ বিজয়ের মাস উদযাপনের সূচনা অনুষ্ঠানটি উদ্বোধন করেন।

মাসব্যাপী বিভিন্ন কর্মসূচীর অংশ হিসেবে দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বিজয়ের ব্যাজ ধারণ করা হয়। এ সময় রূপালী ব্যাংক সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের শিল্পী রা দেশাত্ববোধক গান পরিবেশন করেন।

অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর ও মো. শওকত আলী খান উপস্থিত ছিলেন। এছাড়াও ব্যাংকের জিএম পারসুমা আলম, গোলাম মরতুজা, ইয়াছমিন বেগম, কাজী আবদুর রহমান ও ফয়েজ আলম, রূপালী ব্যাংক সিবিএ’র কার্যকরী সভাপতি মো. রিপন মৃধা, সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন, এক্সিকিউটিভ ফোরামের সভাপতি মো. সাখাওয়াত হোসেন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. সুজাত আলী জাকারিয়া ও সাধারণ সম্পাদক মো. আল্লামা ইকবাল রানা ও স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি মিয়া জাকারিয়া টিটোসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ