Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খুলনার ডুমুরিয়ায় শালতা নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

ইনকিলাব এ সংবাদ প্রকাশের পর

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৯:০৭ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলার সদরে শালতা নদীর উপর গড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম শুরু করেছে পানি উন্নয়ন বোর্ড (পাউবো)। আজ বুধবার (০১ ডিসেম্বর) উচ্ছেদ কার্যক্রম শুরু হয়। এতে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নয়ন কুমার রাজবংশী।

পাউবো সূত্রে জানা গেছে, শালতা নদীর জায়গা দখল করে গড়ে উঠেছে ৮৬টি অবৈধ স্থাপনা। ডুমুরিয়া মহিলা কলেজ থেকে দুধ বাজার পর্যন্ত ওয়াপদার জায়গায় নির্মিত এ সকল স্থাপনা উচ্ছেদের কাজ শুরু হয়েছে।

পাউবো খুলনার নির্বাহী প্রকৌশলী আশরাফুল আলম বলেন, আজ ও আগামীকাল (বুধবার) সেখানে উচ্ছেদ কার্যক্রম চলবে। আজ অর্ধেকের বেশি ও কাল বাকী স্থাপনা উচ্ছেদ করা হবে।

প্রসঙ্গত, গত ১৬ নভেম্বর দৈনিক ইনকিলাব অনলাইন সংস্করণ ও পর দিন ১৭ নভেম্বর প্রিন্ট ভার্সনে ডুমুরিয়ার ভদ্রা ও শালতা নদী দখল নিয়ে সরেজমিন প্রতিবেদন প্রকাশিত হয়। বস্তুনিষ্ঠ সংবাদের প্রকাশের জন্য স্থানীয়রা দৈনিক ইনকিলাবের প্রতি সাধুবাদ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা

৬ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ