Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

‘সরকারের উন্নয়নের ছোঁয়া সব সেক্টরেই লেগেছে’

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, সরকারের উন্নয়নের ছোয়া সব সেক্টরেই লেগেছে। আগামী দিনগুলোতে সরকারের পরিকল্পনা রয়েছে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎসহ বিভিন্ন সেক্টরের দিকে। গতকাল বুধবার দুপুরে আলীয়া মাদরাসার মাঠে চরফ্যাশন উপজেলা জমিয়াতুল মোদার্রেছীন এর উদ্যোগে সংবর্ধনা সভায় আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি এইসব কথা বলেন।
উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি প্রিন্সিপাল মাওলানা মাঈনুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে এমপি আরো বলেন, আমি চরফ্যাশন মনপুরায় যে উন্নয়ন করেছি তা দেশের কোন এমপি করতে পারেনি। তার মধ্যে মাদরাসা শিক্ষক ও প্রতিষ্ঠানকে বেশ গুরুত্বসহকারে প্রতিষ্ঠানে অবকাঠানো এমপি ভুক্তি ও বিনা টাকায় নিয়োগ প্রদান করা হয়েছে। মাদরাসায় জমিয়াতুল মোদার্রেছীনের একটি অফিসের ব্যবস্থা করেছি। আমার প্রতিপক্ষ নাজিম উদ্দিন আলমের কোন কাজ ছিলনা, তিনি উন্নয়নের পরিবর্তে শুধু কুৎসা রটানো নিয়ে ব্যস্ত থাকেন। সনদ উপার্জন করলে ব্যক্তির ইমেজ বৃদ্ধি পায়। কিন্তু বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া মাত্র ৮ম শ্রেণি পাশ করেছেন। আর আওয়ামী লীগ সরকার প্রতিটি সেক্টরে উন্নয়ন করে সাধারন মানুষের মুখে হাসি ফোটাচ্ছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, জেলা জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি প্রিন্সিপাল আবদুল খালেক, সম্পাদক মোবাস্বর উল্যাহ নাইম। এছাড়া বক্তব্য রাখেন, আলীয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নুরুল আমীণ, উপজেলা জমিয়াতুল মোদার্রেছীন সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ