Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

টাঙ্গাইল সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

অস্বাস্থ্যকর পরিবেশ ও বৈধ কাগজপত্র না থাকায় টাঙ্গাইলে একটি ক্লিনিক ও একটি অপারেশন থিয়েটার সিলগালা করা হয়েছে। এছাড়াও চারটি ক্লিনিককে ১ লাখ ৮০ হাজার টাকা আর্থিক জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
গতকাল বুধবার দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রানুয়ারা খাতুনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় টাঙ্গাইলের ডেপুটি সিভিল সার্জন ডা. শামীম হোসাইন চৌধুরী উপস্থিত ছিলেন।

টাঙ্গাইলের ডেপুটি সিভিল সার্জন ডা. শামীম হোসাইন চৌধুরী বলেন, অস্বাস্থ্যকর পরিবেশ, ক্লিনিকের বৈধ কাগজপত্র ও দায়িত্বরত ডাক্তার না থাকায় শহরের মেরিন নার্সিং হোমকে ৩০ হাজার টাকা জরিমানাসহ সিলগালা, জয় ক্লিনিককে ৫০ হাজার টাকা জরিমানাসহ অপারেশন থিয়েটার সিলগালা, পাইলট হাসপাতালকে ২০ হাজার টাকা ও ইউনাইডেট ক্লিনিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।
এসময় সিভিল সার্জনের অফিসের কর্মকর্তাসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ