Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

গোয়ালন্দে আ.লীগ নেতা গ্রেফতার

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ১২:০৮ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে পূর্বের একটি মারামারির মামলায় তাকে গ্রেফতার করা হয়। সে গোয়ালন্দ পৌরসভার ২ নং ওয়ার্ডের দেওয়ানপাড়া মহল্লার মৃত আব্দুল মোল্লার ছেলে মোহাম্মদ আলী মোল্লা। থানা পুলিশ সূত্র জানায়, ২০২০ সালের ১৪ মার্চ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামের জৈনক আ. মান্নান মোল্লার বসত বাড়িতে হামলা চালিয়ে আ. মান্নান মোল্লাকে মারপিট করে আহত করে। এ ঘটনায় ১৫ মার্চ আ. মান্নান মোল্লা গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেন। এ মামলায় বিজ্ঞ আদালত কর্তৃক গ্রেফতার পরোয়ানা জারি হওয়ায় মোহাম্মদ আলী মোল্লাকে গ্রেফতার করা হয়।
গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, বিজ্ঞ আদালতে আদেশ বাস্তবায়ন করার পুলিশের অন্যতম প্রধান কাজ। এ প্রেক্ষিতে মোহাম্মদ আলী মোল্লাকে গ্রেফতার করে গতকাল বুধবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ