Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বারিধারায় হোঁচট জামালের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ১২:০৮ এএম

ঘরোয়া ফুটবলের মৌসুমসূচক টুর্নামেন্ট স্বাধীনতা কাপে উত্তর বারিধারা ক্লাবের সামনে হোঁচট খেল অপেক্ষাকৃত বড় দল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। গতকাল রাতে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ‘বি’ নিজেদের দ্বিতীয় ম্যাচে শেখ জামালের বিপক্ষে গোলশূন্য ড্র করে চমক দেখালো উত্তর বারিধারা। এই ড্রতে দুই ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট পেয়ে গ্রæপে শীর্ষে রয়েছে শেখ জামাল। সমান ম্যাচে ১ পয়েন্ট নিয়ে চার দলের গ্রæপে তৃতীয়স্থানে আছে উত্তর বারিধারা।
আগের ম্যাচে বিমান বাহিনীকে ৩-০ গোলে হারালেও উত্তর বারিধারার বিপক্ষে অনেকটাই শ্রীহীন ফুটবল খেলেছেন শেখ জামালের ফুটবলাররা। ম্যাচের শুরু থেকে বেশ কয়েকটি গোলের সুযোগ পেয়েও ফরোয়ার্ডদের ব্যর্থতায় তা কাজে লাগাতে পারেনি শেখ জামাল। ফলে শেষ পর্যন্ত গত প্রিমিয়ার লিগের নীচের সারির দলটির কাছে পয়েন্ট জমা দিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।
স্বাধীনতা কাপে নিজেদের প্রথম ম্যাচে এক বিদেশি নিয়ে খেললেও কাল জামালের বিপক্ষে তিন বিদেশি মিশরীয় ফরোয়ার্ড মোস্তফা মাহমুদ, উজবেকিস্তানের মিডফিল্ডার এভজেস্তি কোচনেভ ও ডিফেন্ডার সাইদুস্তোন ফজিলভকে নিয়ে আক্রমণাত্মক ফুটবল উপহার দেয় বারিধারা। তারা পাল্টা আক্রমণে একাধিক গোলের সুযোগ তৈরি করেও তা কাজে লাগাতে পারেনি। অবশ্য নিজেদের রক্ষণ জমাট রেখে শেষ পর্যন্ত ম্যাচ ড্র করতে সক্ষম হয় দলটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন