Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সরিয়ে দিতে চেয়েছিল আয়োজকরা, ডেকে এনে স্ত্রীর সঙ্গে ছবি তোলেন মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১১:১৮ পিএম
ফুটবল সুপারস্টার লিওনেল মেসি ও তার স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর একটি ছোট ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল। ঘটনাটি গত সোমবারের, ব্যালন ডি’অরের অনুষ্ঠানে। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানে যোগ দেয়ার আগে পরিবারের সঙ্গে ফটোশুটে অংশ নিচ্ছেন মেসি। ক্যামেরার ক্লিক ও আলোর ঝলকানির মধ্যে কয়েকশ বার ক্যামেরাবন্দি হলো মেসি পরিবার। এরপর আয়োজকদের মধ্যে একজন এসে মেসির স্ত্রীকে একটু পাশে গিয়ে দাঁড়াতে বলেন, যেন মেসি তার তিন ছেলেকে নিয়ে ছবি তুলতে পারেন। তবে বিষয়টি একদম পছন্দ হয়নি আর্জেন্টাইন সুপারস্টারের। সঙ্গে সঙ্গে রোকুজ্জোকে বললেন পাশে এসে দাঁড়াতে। এরপর যতক্ষণ ছিলেন ফটোশ্যুটে ঠিক ততক্ষণই পুরো পরিবার নিয়েই ছবি তুলেন সাতবারের ব্যালনজয়ী। 
 
আর তার ছোট এ ভিডিওটি ভাইরাল হওয়ার পর প্রশংসায় ভাসছেন মেসি। স্ত্রীর প্রতি যে তার ভালোবাসা এটি সকলকে বুঝিয়ে দিয়েছেন তিনি। বেশিরভাগ মানুষ মেসির এমন ব্যবহারে মুগ্ধ।
 
একজন তার এ ভিডিওর কমেন্টে লেখেন, ‘এটা শুধু অসাধারণ। এখানে আছে এমন একজন ব্যক্তি, যে বুঝে পরিবারই সব।’ আরেকজন লেখেন, ‘এটা সত্যি সত্যি মন ভালো করার মতো। এইগুলো হলো ফুটবলের বাইরে অন্যতম কারণ যার জন্য  মেসিকে আমরা অনেক বেশি ভালোবাসি।’ টুইটারে আরেকজন লেখেন, ‘মেসি হলেন অসাধারণ একজন মানুষ। ফুটবলের রাজার আগে একজন ভালো স্বামী সে।’


 

Show all comments
  • Sohel ahmed ৩ ডিসেম্বর, ২০২১, ১১:০০ পিএম says : 0
    Love u forever messi
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ