Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সোয়াচ অব নো গ্রাউন্ড পরিদর্শন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

বাংলাদেশ কোস্ট গার্ড এর ব্যবস্থাপনায় সোয়াচ অব নো গ্রাউন্ড পরিদর্শন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রীসহ উর্দ্ধতন কর্মকর্তাগণ। গতকাল বুধবার দুপুরে কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কামান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।
তিনি জানান, বাংলাদেশের জলসীমায় অবস্থিত বঙ্গপাসাগরের অফুরন্ত সামুদ্রিক সম্পদে ভরপুর সোয়াচ অব নো গ্রাউন্ড পরিদর্শনের লক্ষ্যে গত ৩০ নভেম্বর বাংলাদেশ কোস্ট গার্ড এর ব্যবস্থাপনায় কোস্ট গার্ড জাহাজ কামরুজ্জামান যোগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, মোস্তফা কামাল উদ্দীন, সিনিয়র সচিব জননিরাপত্তা বিভাগ, আইজিপি ড. বেনজীর আহমেদ, বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম এবং বাংলাদেশ কোস্ট গার্ড মহাপরিচালক রিয়ার এডমিরাল আশরাফুল হক চৌধুরী সমুদ্র এলাকায় যান। এছাড়া যাওয়ার সময় স্বরাষ্ট্রমন্ত্রী ও উর্দ্ধতন কর্মকর্তাগণ কোস্ট গার্ড এর বিভিন্ন অপারেশনাল কর্মকান্ড পরিদর্শন করেন।
স্বরাষ্ট্রমন্ত্রীর সমুদ্র এলাকা পরিদর্শনের মাধ্যমে বাংলাদেশ কোস্ট গার্ড এর সকল স্তরের সদস্যগণ আরো অনুপ্রানিত হয়ে সমুদ্র সম্পদ সংরক্ষনসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রত্যক্ষ ভূমিকা রাখবে বলে আশা করে কোস্ট গার্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোয়াচ অব নো গ্রাউন্ড পরিদর্শন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ