Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

করিম বেনজেমার গোলে জিতল রিয়াল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৯:৩১ এএম
স্প্যানিশ লা লিগায় বৃহস্পতিবার রাতে অ্যাতলেটিকো বিলবাওয়ের বিপক্ষ ১-০ গোলের জয় তুলে নিয়েছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৪০ মিনিটের সময় দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন করিম বেনজেমা। এই জয়ে রিয়াল মাদ্রিদ ৭ পয়েন্টের ব্যবধানে এগিয়ে গিয়ে এখন শীর্ষস্থানে আছে। 
 
নিজ ঘরের মাঠ বার্নাব্যুতে এ ম্যাচটিতে খেলতে নামে রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেটিকো মাদ্রিদ। নিজ ঘরের মাঠে ম্যাচ হলেও অ্যাতলেটিকোর বিপক্ষে রিয়ালের পারফরমেন্স ছিল হতাশাজনা। বিশেষ করে তাদের রক্ষণভাগের অবস্থা ছিল বেশ নড়েবড়ে। তাই অ্যাতলেটিকো বিলবাও বেশ কয়েকবার আক্রমণে যেতে সমর্থ হয়। কিন্তু গোলরক্ষক থিবো কর্তোয়ার দূরদর্শিতায় কোন গোল হজম করেনি রিয়াল। 
 
এদিকে এই জয়ের মাধ্যমে অ্যাতলেটিকোর বিপক্ষে লা লিগায় টানা ১৩টি ম্যাচে অপরাজিত থাকার কীর্তি গড়েছে। এই ১৩টি ম্যাচের মধ্যে জয় পেয়েছে তারা ৯টি ম্যাচে। বাকি চারটি ড্র হয়েছে। বিলবাওয়ের বিপক্ষে রিয়ালের যা সবচেয়ে বেশি ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন