Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মেগানের বিরুদ্ধে রানীকে অসম্মান ও প্রিন্স হ্যারির সাথে কারসাজি করার অভিযোগ ডোনাল্ড ট্রাম্পের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ১০:০৯ এএম | আপডেট : ১০:৪৬ এএম, ২ ডিসেম্বর, ২০২১

এবার সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ব্রিটিশ রাজবধূ মেগানের বিরুদ্ধে রানীকে অসম্মান করার এবং প্রিন্স হ্যারির সাথে কারসাজি করার অভিযোগ করলেন। সাবেক এই মার্কিন প্রেসিডেন্ট বলেন, হ্যারিকে ব্যবহার করা হয়েছে এবং তার পরিবারকে আঘাত করা হয়েছে। -দ্য গার্ডিয়ান, মিরর, দ্য টাইমস

প্রতিবেদনে বলা হয়, ডোনাল্ড ট্রাম্প রানির প্রতি অসম্মানজনক আচরণ করার জন্য ডাচেস অফ সাসেক্সের সমালোচনা করেছেন এবং মার্কিন প্রেসিডেন্ট হিসাবে বিদায় হওয়ার পর তার প্রথম বিদেশী সাক্ষাত্কারে বরিস জনসনের বায়ু শক্তি পরিকল্পনাকে "হাস্যকর" বলেও তিনি অভিহিত করেছেন।

জিবি নিউজের জন্য নাইজেল ফারাজের সাথে একটি সাক্ষাৎকারে তিনি ২০২০ নির্বাচনে "কারচুপি" বিষয়ে বিতর্কিত যুক্তিগুলো বার বার বলেন। প্রেসিডেন্ট বাইডেনের অধীনে বিশ্ব মঞ্চে আমেরিকার অবস্থান নিয়ে তিনি দুঃখ প্রকাশ করেন। তিনি তার হোয়াইট হাউস অফিস থেকে উইনস্টন চার্চিলের আবক্ষ মূর্তি অপসারণের জন্য বাইডেনের সমালোচনাও করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাম্প


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ