Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫, ১৬ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।
শিরোনাম

ট্রেনে কাটা পড়ে নিহত অজ্ঞাত যুবক মিরপুরে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুর এলাকার একটি বাসা থেকে গতকাল শুক্রবার খুরশিদা পারভিন (৪৪) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া নাখালপাড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় (৩০) এক যুবক নিহত হয়েছেন। লাশ দুটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে। পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহীদুল জানান, গতকাল দুপুরে মিরপুর ১০ নম্বর সেকশন ১০, লেন ২১ এর ১৪ নম্বরের বাসায় ফ্যানের সঙ্গে খুরশিদার ঝুলন্ত লাশ পাওয়া যায়।
খুরশিদার পরিবারের সদস্যরা জানিয়েছে, তিনি মানসিক রোগে ভুগছিলেন। দীর্ঘদিন চিকিৎসা শেষে তাকে বাসায় নিয়ে আসা হয়। ধারনা করা হচ্ছে, মানষিক যন্ত্রনায় তিনি গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছেন।
এদিকে গতকাল ভোর ৬টায় নাখালপাড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় (৩০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাশেদ রানা বলেন, ভোরে ওই ব্যক্তি রেললাইন দিয়ে পায়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে যাওয়া জামালপুরগামী ট্রেনের নিচে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের পরনে ছিলো
সাদা ও নীল রংয়ের হাফ হাতা গেঞ্জি এবং গোলাপী ট্রাউজার। উভয় ঘটনায় পৃথক পৃথক থানায় অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ