Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

রাধা-কৃষ্ণ রুপে অপু বিশ্বাস ও জয় চৌধুরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ১:৪৩ পিএম

ঢালিউড কুইন অপু বিশ্বাসকে এবার দেখা মিললো রাধার বেশে। তার সঙ্গে কৃষ্ণ হলেন এ সময়ের চিত্রনায়ক জয় চৌধুরী। একটি চলচ্চিত্রের গানের শুটিংয়ে তাদের এই রুপে দেখা গেল। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ‘প্রেম প্রীতির বন্ধন’ চলচ্চিত্রের শেষ লটের শুটিং শুরু হয়। এই লটে চলচ্চিত্রটির টাইটেল গানের শুটিং করা হয়।

জানা গেছে, টাইটেল গানের জন্য ‘পাগল মন’ গানটি রিমেক করা হয়েছে। আর গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। নতুন করে মিউজিক আয়োজন করেছেন জাবেদ আহম্মেদ কিছলু। আর গানের অংশের কোরিওগ্রাফি করেছেন একে আজাদ।

‘পাগল মন’ গানের দৃশ্যধারণে রাধা কৃষ্ণ রূপে আবির্ভূত হওয়া প্রসঙ্গে জয় বলেন, এই চরিত্রগুলো পর্দায় অল্প সময় এসেছে। কিন্তু এটা একটা ইম্প্রেশন, প্রত্যেকটি ইম্প্রেশন পারফেক্ট করতে চেষ্টা করেছি। আমি রাধা কৃষ্ণের কাহিনী পড়েছি, আত্মস্থ করেছি তারপর ওই চরিত্রে প্রবেশ করেছি এবং অপুদিও যে রাধা এটা ফিল করতে পেরেছি। সব মিলিয়ে আশা করি বেশ ভালো কাজ হয়েছে।

‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু। তিনি জানালেন, নতুন আয়োজনের ‘পাগল মন’ গানটিতে থাকছে পাঁচটি পার্ট। প্রথম পার্ট বেদেনি-রাজকুমার, দ্বিতীয় পার্ট রাধা-কৃষ্ণ। রাধা-কৃষ্ণ পার্টটি থাকছে ১ মিনিটের মতো। অপু বিশ্বাস ও জয় ছাড়াও ২০জন সহশিল্পী অংশ নিয়েছেন। এই ১ মিনিট দৃশ্যের জন্য খরচ হয়েছে ৫ লাখের বেশি।

উপমা কথাচিত্রের ব্যানারে নির্মিত এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো বড়পর্দায় জুটি বাঁধছেন অপু-জয়। এতে অপু-জয় ছাড়াও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ