Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সুন্দরগঞ্জে গরু-ছাগলসহ বসতবাড়ি অগ্নিকান্ডে ভস্মীভূত

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ২:৪১ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে ৪ টি গরু ও ২ টি ছাগলসহ বসতবাড়ি অগ্নিকান্ডে ভস্মীভূত হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের তালুক সর্বানন্দ গ্রামের বটতলার ইমাম হোসেনের ছেলে ছবিয়ালের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে গরু,ছাগল, ঘরসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে বলে স্থানীয়রা জানায়।
ঘটনাস্থল ও অগ্নিকান্ডের শিকার পরিবার সূত্রে জানা গেছে, গোয়াল ঘরের কয়েল থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। অগ্নিকান্ডে নিমিষেই ৪ টি গরু ও ২ টি ছাগলসহ ২ টি ঘর ও মালামাল পুড়ে য়ায়। খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ-আল-মারুফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল, সর্বানন্দ ইউপির চেয়ারম্যান মাহাবুর রহমান ও নবনির্বাচিত চেয়ারম্যান জহূরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা, কম্বল ও খাদ্য সামগ্রী, বর্তমান চেয়ারম্যান ১০ হাজার এবং নবনির্বাচিত চেয়ারম্যানের পক্ষ থেকে ১০ হাজার টাকা ছবিয়ালের হাতে তুলে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ