Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

গোদাগাড়ীতে বিআরটিসি বাসের চাপায় পিষ্ট হয়ে পিতা পুত্র না ফেরার দেশে

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৩:২০ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে বিআরটিসি বাস চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল সোয়া ৯ টার দিকে উপজেলার বিজয়নগর বাসনিতলা এলাকায় রাজশাহী - চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতারা হলেন দীপশিখা এনজিওর কর্মীর দিনাজপুর জেলার ঘোড়াঘাটা থানার আব্দুল আজিজের ছেলে সাজু মিয়া ( ৩২) ও তার ছেলে স্কুল পড়ুয়া ৭ বছরের ছেলে আব্দুল্লাহ আল আলিফ।

গোদাগাড়ী প্রেমতলী তদন্ত কেন্দ্রেী ইনচার্জ মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, সকালে নিহত সাজু মিয়া দীপশিখা নামক এনজিওতে কর্মরত থেকে বাসা ভাড়া নিয়ে থাকেন। সকালে তার ছেলে আব্দুল্লাহ আল আলিফকে স্থানীয় গোপালপুরের একটি কিন্ডারগার্টেন স্কুলে রাখতে যাচ্ছিলো। এই সময় চাঁপাইনবাবগঞ্জ হতে আসা রাজশাহীগামী বিআরটিসি বাস সরাসরি চাপাদিলে ঘটনাস্থলে বাবা ও ছেলে মারা যায়। বাসটি পাশে উল্টে গাছের সাথে লেগে দুমড়ে মুচরে যায়। তবে বাসের কোন যাত্রী, চালক ও হেলপারের হতহতের ঘটনা ঘটেনি।

গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে পাশেই রাখা আছে। পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তার আসলে আইনি প্রক্রিয়ায় বাকি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৯ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ