Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

লোহাগড়ায় আসন্ন ইউপি নির্বাচনের চেয়ারম্যান প্রার্থীকে হত্যা চেষ্টায় কুপিয়ে জখম

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৫:১০ পিএম

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নে শেখ মনিরুজ্জামান (৫২) নামে একজন চেয়ারম্যান প্রার্থীকে হত্যা চেষ্টায় কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। তিনি ইতনা ইউনিয়নের বাকপাড়া গ্রামের আঃ মান্নান শেখ এর ছেলে এবং ইতনা ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান। তিনি আসন্ন ইউপি নির্বাচনে ওই ইউনিয়নে প্রতিদ্বন্দিতাকারী মোট ১২জন প্রার্থীর মধ্যে একজন। বৃহঃস্পতিবার দুপুর সাড়ে তিনটায় ইতনা ইউনিয়নের দৌলতপুর গ্রামের বুড়ো ঠাকুরের গাছতলায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে ,বৃহঃস্পতিবার দুপুরে চেয়ারম্যান শেখ মনিরুজ্জামানকে তার পরিচিত কেউ মোবাইল ফোনে দৌলতপুর গ্রামের মাঠের মধ্যে অবস্থিত ‘বুড়ো ঠাকুরের গাছতলা’ নামক নির্জন আশ্রম এলাকায় ডেকে নিয়ে যায়। সেখানে পুর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে খুন করার উদ্দেশে কুপিয়ে গুরুতর জখম করে মোটর সাইকেল যোগে পালিয়ে যায়। তার মাথা ও বুকে ধারালো অস্ত্রের একাধিক জখম দেখে স্থানীয় পথচারীরা গুরুতর আহত মনিরুজ্জামানকে দ্রুত লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। কিন্তু তার জখমের প্রকৃতি গুরুতর হওয়ায় এবং তিনি একাধিকবার বমি করায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে। লোহাগড়া থানার ওসি আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ