Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রেজাউল কবীর পল গ্রেফতার

প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদাক রেজাউল কবীর পলকে জিনজিরা মডেল টাউন এলাকা থেকে গতকাল (শুক্রবার) দুপুরে গ্রেফতার করেছে থানা পলিশ ।
কেরানীগঞ্জ মডেল থানার সেকেন্ড অফিসার মোঃ শাহাদাৎ হোসেন জানান, রেজাউল কবীর পল একটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জিনজিরা মডেল টাউন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে রেজাউল কবীর পল বলেন, আমার বিরুদ্ধে যে মামলা রয়েছে সে মামলায় আমি জামিনে আছি। আমি জিনজিরা মডেল টাউন এলাকায় আমার একটি প্রজেক্ট পরিদর্শনে গেলে পুলিশ আমাকে বিনা কারণে রাজনৈতিক ইন্ধনে আটক করে। জিনজিরা বাস রোডে দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির প্রধান কার্যালয়টি কয়েকদিন পূর্বে আমার নিজ উদ্যোগে সংস্কার কাজ করা হয়েছে। এতে আমার রাজনৈতিক প্রতিপক্ষ দল আওয়ামী লীগের জিনজিরা ইউনিয়নের কতিপয় নেতা ঈর্ষান্বিত হয়ে থানা পুলিশকে দিয়ে আমার বিরুদ্ধে এই গ্রেফতারের নাটক সাজিয়েছে। রেজাউল কবীর পল দীর্ঘদিন ঢাকা জেলা ছাত্রদলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। কয়েকমাস পূর্বে সে ঢাকা জেলার সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। ঢাকা জেলা বিএনপির নেতৃবৃন্দ রেজাউল কবীর পলকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার মুক্তির দাবি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ