Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

পিতার কবরে ভূমিমন্ত্রী জাবেদ এমপি’র শ্রদ্ধা

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৬:১৫ পিএম

বাংলাদেশ আওয়াামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবু'র কবরে শ্রদ্ধা জানালেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ( এমপি)। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলার হাইলধরস্থ বাড়ীতে এ শ্রদ্ধা জানান তিনি । পরে পিতার আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন মন্ত্রী।
এ সময় উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামিলীগ সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদক এম এ মালেক,আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার, ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কলিম উদ্দীন, সুগ্রীব মজুমদার দোলন, সগীর আজাদ,সাহাব উদ্দীন,চেয়ারম্যান জানে আলম,নজরুল ইসলাম বকুল, ভূমিমন্ত্রীর ব্যাক্তিগত সহকারি সচিব ইমরান হোসেন বাবু, আমিন শরীফ, মামুনুর রশীদ ও যুবলীগ নেতা এম. নজরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রদ্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ