Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

কথিত এক সাংবাদিক মদ খেয়ে মাতলামির দায়ে ১০ দিনের কারাদন্ড

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৬:২২ পিএম


:
দিনাজপুরের হিলিতে মদ খেয়ে মাতলামির দায়ে জাহাঙ্গীর আলম খান (৩৫) নামে কথিত এক সাংবাদিককে ১০ দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম এ কারাদন্ড দেন। দন্ডপ্রাপ্ত জাহাঙ্গীর আলম খান হিলির উত্তর বাসুদেবপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে।
তার বিরুদ্ধে ডিএইচএন নামের একটি ইউটিউব চ্যানেল খুলে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন জনপ্রতিনিধি ও সরকারি দফতর, বিভিন্ন টেলিভিশনের পরিচয় দিয়ে অর্থ আদায়ের অভিযোগ রয়েছে। তিনি দীর্ঘদিন ধরেই এই ধরনের কার্যক্রম চালিয়ে আসছিলেন।
হাকিমপুর থানার ওসি খায়রুল বাশার শামীম বলেন,‘বুধবার রাতে হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে মদ খেয়ে মাতলামি করাসহ বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করছিল জাহাঙ্গীর আলম খান নামের এক যুবক। স্থানীয়দের কাছ থেকে এমন সংবাদ পেয়ে তাকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের কাছে উপস্থাপন করা হলে আদালত তাকে ১০ দিনের কারাদন্ড দেন। বৃহস্পতিবার দুপুরে তাকে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদন্ড

১১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন