Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভোলায় সড়ক দুর্ঘটনায় মারা গেলেন জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৬:৪৮ পিএম | আপডেট : ৬:৫০ পিএম, ২ ডিসেম্বর, ২০২১

ভোলায় সড়ক দুর্ঘটনায় মারা গেলেন জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী দীপক চন্দ্র দে । ভোলায় ভাইয়ের লাশ দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিজেই লাশ হয়ে ফিরলেন। ঘটনাটি ঘটেছে ভোলার লালমোহন উপজেলার আবুগঞ্জ বাজার নামক এলাকায়। নিহত দিপক চন্দ্র দে (৪৫) ভোলা পৌর কাচিয়া কলোনী এলাকার বিশ্বেসর চন্দ্র দের ছেলে ও ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারি হিসেবে কর্মরত ছিলেন।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২ ডিসেম্বর) চরফ্যাশনে তার নিকটতম আত্মীয় আপন ফুফাতো ভাইয়ের মৃত্যুর খবরে দুপুরের দিকে নিজ কর্মস্থল থেকে মোটরসাইকেল যোগে চরফ্যাশনের উদ্দেশ্যে রওনা হন তিনি। বিকেল সোয়া চারটার দিকে ভোলা-চরফ্যাশন সড়কের লালমোহন উপজেলার আবুগঞ্জ বাজার নামক এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা ধানের গোলা বোঝাই একটি কাঁকড়া ট্রলি তাকে ধাক্কা দেয়। মুহুর্তের মধ্যেই সড়কের উপর সে লুটে পড়ে ঘটনাস্থলেই মারা যায় দীপক।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রলিটি আটক করেছে।লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মবর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করেছে। ট্রলি আটক করা হয়েছে। তবে কিভাবে এ ঘটনা ঘটেছে তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ

২৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ