Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বঙ্গবন্ধু সিনিয়র বক্সিংয়ে চ্যাম্পিয়ন সেনাবাহিনী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৭:৩৩ পিএম

বঙ্গবন্ধু ৩০তম পুরুষ ও ৬ষ্ঠ মহিলা জাতীয় সিনিয়র বক্সিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। পল্টন ময়দান সংলগ্ন মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে বৃহস্পতিবার বিকালে শেষ হওয়া চার দিন ব্যাপী প্রতিযোগিতা শেষে ৯টি স্বর্ণ এবং ৪টি করে রৌপ্য ও ব্রোঞ্জপদক জিতে সেরার খেতাব জিতেছে সেনাবাহিনী। ৮ স্বর্ণ, ৭ রৌপ্য ও ২টি ব্রোঞ্জপদক জিতে রানার্স-আপ হয়েছে বাংলাদেশ আনসার।

 সমাপনী দিনের খেলা উপভোগ করছেন মিডল ওয়েট প্রো বক্সিং চ্যাম্পিয়ন মো. আদনান হারুন।

সমাপনী দিনের খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ আনসার ও ভিডিপি’র মহাপরিচালক এবং বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের সভাপতি মেজর জেনারেল মিজানুর রহমান শামীম। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের চার সহ-সভাপতি যথাক্রমে সর্দার সেলিম আহম্মেদ, নিজামউদ্দিন চৌধুরী পারভেজ, হাজী মো. সাব্বির হোসেন, মারুফ হোসেন, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তুহিন ও মিডল ওয়েট প্রো বক্সিং চ্যাম্পিয়ন মো. আদনান হারুন। প্রতিযোগিতায় ১৯টি স্বর্ণ, সমান সংখ্যক রৌপ্য ও ৩৮টি ব্রোঞ্জপদকের জন্য মোট ১৮১ জন বক্সার লড়াই করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বক্সিং

১১ জানুয়ারি, ২০২২
১২ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন