Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

রিয়াল মাদ্রিদে যাওয়ার বন্দোবস্ত করতে বললেন লেভানদোস্কি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৮:২৪ পিএম
এ মৌসুম শেষে বায়ার্ন মিউনিখ ছাড়তে  পারেন রবার্ট লেভানদোস্কি। আর রিপোর্ট অনুযায়ী লেভা তার এজেন্টকে বলেছেন পরবর্তী মৌসুমে রিয়ালে যাওয়ার বন্দোবস্ত করতে। 
 
স্পেনের সংবাদমাধ্যম এএসের তথ্য অনুযায়ী লেভানদোস্কির এজেন্ট পিনি জাহাভিকে বলা হয়েছে লেভা বায়ার্ন ছাড়লে যেন অন্য কোন ক্লাবের সঙ্গে কথা বলার আগে সবার আগে যেন তিনি রিয়ালের সঙ্গে কথা বলেন। কিন্তু এএস তাদের প্রতিবেদনে আরো জানিয়েছে পোলিশ এ স্ট্রাইকারের রিয়ালে যাওয়ার বিষয়টি নির্ধারণ করছে এরলিং হরল্যান্ডের উপরও। কারণ হরল্যান্ডকে পেতে চায় রিয়াল। তাকে আনতে পারলে ব্লানকোসদের লেভানদোস্কিকে না পেলেও চলবে।
 
আগামী মৌসুমে বরুশিয়া ডর্টমুন্ডের তারকা খেলোয়াড় হরল্যান্ডও দলবদল করতে পারেন। আর তাকে পেতে রীতিমতো উৎ পেতে বসে আছে ইউরোপিয়ান জায়ান্টরা। তবুও লেভানদোস্কি আশাবাদী তিনি তার প্রত্যাশিত ক্লাব রিয়ালেই যেতে পারবেন। কারণ তার এজেন্টের মাধ্যমে গত মৌসুমে ডেভিড আলাবা বায়ার্ন ছেড়ে রিয়ালে এসেছিলেন। সূত্র : ডেইলি মেইল।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন