Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

তরুণীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডের দায়ে মামলা হলো আ’লীগ নেতার বিরুদ্ধে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৮:৩৯ পিএম

এক তরুণীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ এনে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদেরের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সেলিম রেজা। এর আগে বুধবার (১ ডিসেম্বর) নাচোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম ঝাইটন বাদী হয়ে মামলাটি করেন।

এজাহারে উল্লেখ করা হয়, উপজেলা চেয়ারম্যান আবদুল কাদের নিজ কার্যালয়ে বসে উপজেলার দক্ষিণ সাঁকো পাড়া এলাকার এক তরুণীর সঙ্গে অশ্লীল কর্মকাণ্ডে জড়ান। ভিডিওটি ভাইরাল হওয়ার পর তরুণীর পরিবারও আতঙ্কে রয়েছে। এতে আরও উল্লেখ করা হয়, উপজেলা চেয়ারম্যানের কাছে শিক্ষাবিষয়ক আর্থিক অনুদানের জন্য গেলে চেয়ারম্যান তাকে ফাঁদে ফেলে শ্লীলতাহানি করেছেন। ওই পরিবারকে নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে।

মামলার বাদী আনারুল ইসলাম ঝাইটন গণমাধ্যমকে বলেন, ‌উনার এ ধরনের অনৈতিক কর্মকাণ্ডে দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। ওই তরুণীর পরিবারটিও আতঙ্কে রয়েছে। তার বিরুদ্ধে আগে মাদকের সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠলেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। এজন্য সংক্ষুব্ধ হয়ে মামলাটি করেছি। এ বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদেরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে মোবাইলের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় লিখিত এজাহার পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। গত ১৭ নভেম্বর এক তরুণীর সঙ্গে নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদন আব্দুল কাদেরের একটি অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।



 

Show all comments
  • jack ali ২ ডিসেম্বর, ২০২১, ৯:২০ পিএম says : 0
    May Allah wipe out all these grandfather of Iblees from our beloved country so that we can live in peace.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন