Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝুঁকিপূর্ণ ব্রিজ ও রাস্তা পরিদর্শনে এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

ভোলার লালমোহন উপজেলার বিভিন্ন এলাকার ঝুঁকিপূর্ণ ব্রিজ ও রাস্তা পরিদর্শন করলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ নূরুন্নবী চৌধুরী শাওন।
এ সময় তিনি বলেন, দেশের অর্থনৈতিক অগ্রগতি ও উন্নয়নের চাকা সচল রাখার জন্য শেখ হাসিনা সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আ.লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের মানুষের ভাগ্যোন্নয়ন, অবকাঠামো উন্নয়ন, যোগাযোগসহ সকল ক্ষেত্রে কাজ করছে। নতুন নতুন প্রকল্পের মাধ্যমে দেশকে আরো আধুনিক করে গড়ে তুলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
গত বুধবার সকালে লালমোহন পৌরসভার চৌরাস্তার মোড় থেকে উপজেলা পর্যন্ত রাস্তা বর্ধিতকরণ বিষয়ে স্থানীয় দোকান মালিক ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন তিনি। এছাড়া এমপি শাওন লালমোহন বাজারের ভেতরের রাস্তা প্রসস্তকরণ, দেবিরচর-নাজিরপুর-মঙ্গলসিকদার রাস্তার উন্নয়ন, লালমোহন ডাকবাংলো ব্রিজ মেরামত, ভোলা-চরফ্যাশন সড়কের প্রসস্তকরণের বিষয়ে সড়ক ও জনপথ (সওজ) প্রকৌশলীদের সাথে মতবিনিময় করে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভোলা জেলা রোডস এন্ড হাইওয়ের নির্বাহী (সওজ) প্রকৌশলী মো. নাজমুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী অঞ্জন রায়, উপ সহকারী প্রকৌশলী দিদারুল আলমসহ কর্মকর্তা স্থানীয় আ.লীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ