Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সেই ‘লেডি বাইকার’ রিয়ার আগাম জামিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

মাদকের মামলায় সিলেটের আলোচিত ‘লেডী বাইকার’ রিয়া রায়কে দুই মাসের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। গতকাল বৃহস্পতিবার বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিমের বেঞ্চ তাকে জামিন দেন। রিয়া রায়ের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। সরকারপক্ষে জামিনের বিরোধিতা করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সারওয়ার হোসেন বাপ্পি।

সায়েদুল হক সুমন জানান, গত ৭ নভেম্বর সিলেট নগরীর এয়ারপোর্ট এলাকা থেকে মাদকসহ গ্রেফতার হন রিয়ার প্রেমিক। ওই ঘটনায় আরমান সামীকে প্রধান আসামি করে রিয়াসহ দুই জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে সিলেটের বিমানবন্দর থানা পুলিশ। এজাহারে উল্লেখ হয়, ৫০০ গ্রাম মদ, ১০ পিস ইয়াবা ও দুই প্যাকেট গাঁজাসহ গ্রেফতার করার পর প্রেমিক সামী জানায়, তার সঙ্গে লেডি বাইকার রিয়াও ছিল। কৌশলে সে পালিয়ে গেছে। মামলার তদন্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দাশ জানান, রিয়াকে গ্রেফতার করার জন্য পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। বর্তমানে কারাগারে রয়েছেন রিয়ার প্রেমিক আরমান সামী। পরে জামিন চেয়ে হাইকোর্টে আবেদন জানান রিয়া।

প্রসঙ্গত : সিলেটের আলোচিত লেডি বাইকার রিয়া রায়। সমাজের গতানুগতিক বেড়া ভেঙ্গে নেমেছিলেন অন্যভাবে রাস্তায়। তার চলাফেরা ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। গোয়ালের বাঁধা গরু যেভাবে ছাড়া পেলে দিকবিদিক হয়ে পড়ে, তেমনটিই ঘটেছে রিয়া রায়ের জীবনে। ঝলমল দুনিয়াই তাকে নিয়ন্ত্রন করেছে, পারেননি নিজকে সামলে রাখতে। নিজে কেবল দেহ মন রাখেননি মোটরবাইকে অন্যদের উৎসাহ দিতে শুরু করেছিলেন। অভিযোগ রয়েছে, তার ডাকে অন্যরা আসতে না আসতে তিনি জড়িয়ে পড়েন নেশার জগতে। মামলা দায়েরের পর তিনি পরিচিতি পান ‘মাদক রানী’ হিসেবে। আলোচিত এ লেডি বাইকার রিয়া রায় হাইকোর্ট থেকে পেলেন আগাম জামিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লেডি বাইকার
আরও পড়ুন