Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

পাবনার বড়ালব্রীজ স্টেশনে লাইনচ্যুত মালবাহী বগি উদ্ধার, ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন চলাচল স্বাভাবিক

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৮:৫৬ এএম

পাবনার ভাঙ্গুড়া উপজেলার বড়ালব্রীজ স্টেশনে লাইনচ্যুত মালবাহী বগি উদ্ধার হওয়ায় ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

পাবনার বড়ালব্রিজ স্টেশনে মালবাহী একটি ট্রেনের দু’টি বগি লাইনচ্যুত হওয়ায় গতকাল ঢাকার সাথে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ হওয়ার খবর পেয়ে ঈশ্বরদী লোকোসেড লোকোমোটিভ কারখানা থেকে রিলিফ ট্রেন নিয়ে রেলওয়ের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাইনচ্যুত বগি উদ্ধার করে। ৬ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক হয়।
এদিকে, ট্রেনের বগি লাইনচ্যুতির ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে পশ্চিমাঞ্চল পাকশী বিভাগীয় রেল কর্তৃপক্ষ।
পাকশী বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক (ডিআরএম) শাহীদুল ইসলাম বলেন, পাকশী বিভাগীয় পরিবহণ কর্মকর্তা (ডিটিও) আনোয়ার হোসেনকে আহ্বায়ক করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য দুই সদস্য হলেন পাকশী বিভাগীয় রেলওয়ের যান্ত্রিক প্রকৌশলী (ক্যারেজ) মমতাজুল ইসলাম ও পাকশী বিভাগীয় রেলওয়ে সহকারী নির্বাহী প্রকৌশলী শিপন আলী। কমিটিকে আগামী তিনদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেল যোগাযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ