Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

‘মির্জাপুর’খ্যাত অভিনেতার গলিত মৃতদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১০:৫০ এএম

‘মির্জাপুর’ খ্যাত অভিনেতা ব্রহ্মস্বরূপ মিশ্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি থাকতেন ভারসোভার এক ফ্ল্যাটে। সেই ফ্ল্যাট থেকেই বৃহস্পতিবার অভিনেতার গলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে কুপার হাসপাতালে। মৃত্যুর কারণ এবং কোন সময় মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্তের পর জানা যাবে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, অভিনেতার দেহ মিলেছে বাথরুম থেকে। তিন দিন আগেই মৃত্যু ঘটেছে অভিনেতার। পরে, প্রতিবেশীরা খানিক দুর্গন্ধ পেয়ে পুলিশকে ফোন করে। এরপরই ভারসোভার ফ্ল্যাটে এসে অভিযান চালিয়ে ব্রহ্মার মৃতদেহ উদ্ধার করে বাথরুম থেকে।

জানা গেছে, গত ২৯ নভেম্বর ব্রহ্মস্বরূপ চিকিৎসকের কাছে গিয়েছিলেন ব্রহ্মস্বরূপ। বুকে ব্যথার কথা জানালে চিকিৎসক তাকে শুধু গ্যাসের ওষুধ দিয়ে ছেড়ে দেন। চিকিৎসকের পরামর্শমতো বাড়িতেও বিশ্রাম নিচ্ছিলেন তিনি। তার ভিত্তিতেই, প্রাথমিক অনুমান হৃদরোগে আক্রান্ত হয়ে অভিনেতার মৃত্যু ঘটে। তবে মৃত্যুর কারণ নিশ্চিত করার জন্য ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে মুম্বাই পুলিশ।

ভোপালে জন্মগ্রহণ করেন ব্রহ্মস্বরূপ। ২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ সিনেমায় প্রথম অভিনয় করেন। চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা করেন তিনি। ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’, ‘কেসরি’, ‘মানঝি’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে ‘মির্জাপুর’ ওয়েব সিরিজে ‘ললিত’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন তিনি। শুধু রুপালি পর্দা নয়, মঞ্চ নাটকেও কাজ করেছেন ব্রহ্মস্বরূপ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েব সিরিজ

১৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ