Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আসছে ফজলুর রহমান বাবুর ‘দুঃখের ফেরিওয়ালা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১২:১৩ পিএম

অভিনয়শিল্পীর পাশাপাশি সংগীতশিল্পী হিসেবেও শ্রোতামহলে ব্যাপক গ্রহণযোগ্যতা পেয়েছেন ফজলুর রহমান বাবু। অভিনয়ে ব্যস্ত সময় পার করলেও সুযোগ পেলেই নতুন গানও গাইছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার ‘দুঃখের ফেরিওয়ালা’ শিরোনামে নতুন একটি গান নিয়ে হাজির হলেন দরদমাখা কণ্ঠের এই জাদুকর। ক্রীড়া সাংবাদিক শামীম হোসেনের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন সময়ের মেধাবী গায়ক-সুরকার অয়ন চাকলাদার। ইতোমধ্যে গানটির প্রোমো প্রকাশিত হয়েছে। মিলন খানের প্রযোজনায় গানটি শিগগিরই একটি ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে।

নতুন গানটি প্রসঙ্গে ফজলুর রহমান বাবু বলেন, ‘আমার প্রথম পরিচয় আমি একজন অভিনেতা। ভালোবাসা থেকেই গান করা। নতুন গানের কথাগুলো বেশ চমৎকার। সুরেও অন্যরকম দরদ আছে। আশা করি, সবার ভালো লাগবে। সবাই বাংলা গান ও নাটকের সঙ্গেই থাকবেন।’

নিজের প্রথম গান প্রসঙ্গে শামীম হোসেন বলেন, ‘আমি খুব ভাগ্যবান যে, আমার শুরুটা স্বপ্নের মতোই হলো। ফজলুর রহমান বাবু ভাই আমার গান কণ্ঠে ধারণ করেছেন, এর চেয়ে আনন্দের আর কী হতে পারে? পছন্দের দুজন মানুষ বাবু ভাই ও অয়ন চাকলাদরের যৌথ প্রচেষ্টায় ভালো একটি গান পেতে যাচ্ছেন শ্রোতারা। আমার দৃঢ় বিশ্বাস, কেউ নিরাশ হবেন না। সবাই আমার জন্য দোয়া করবেন। আগামীতে আরও ভালো ভালো গান আপনাদের উপহার দিতে চাই।’

সাংবাদিকতার পাশাপাশি শামীম হোসেন নাটক-শর্টফিল্ম রচনা ও পরিচালনা করেন নিয়মিত। তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে- যদি থাকে নসিবে, নবাব আলম, প্রেম সম্রাট, কাঠগড়ায় মায়ের সম্মান ও জাদুর বাক্স। এ ছাড়া তিনি বেশ কয়েকটি শর্টফিল্মসহ ‘তাফালিং জামাই’ ও ‘ভিলেজ মেম’ নাটকে অভিনয় করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ