Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চাঁদপুরে বাস-মোটরসাইকেল সংঘর্ষ, ৩ আরোহী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৩:১৬ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বলাখাল এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। কুমিল্লা থেকে চাঁদপুরে ঘুরতে যাওয়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন তারা। শুক্রবার দুপুর ১টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বেলাশর এলাকার সুজন, মনির ও সোহাগ। তারা সবাই বেলাশর এলাকার বাসিন্দা।
নিহতদের সঙ্গে আসা রাহিম জানান, তারা দুপুর ১২টার দিকে কুমিল্লা থেকে চাঁদপুর ঘুরতে আসার উদ্দেশ্যে রওনা হন। ছয়জন মিলে দুটি মোটরসাইকেলে চাঁদপুরে আসছিলেন। হাজীগঞ্জ উপজেলার বলাখাল এলাকায় পৌঁছালে চাঁদপুর থেকে কুমিল্লাগামী একটি বোগদাদ বাস প্রথমে মোটরসাইকেলটিকে এক পাশ থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজন রাস্তায় পড়ে যান। এ সময় বাসটি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।
প্রত্যক্ষদর্শীরা বলেন, আমরা কিছু বুঝে ওঠার আগেই এসে দেখি দুজনের মরদেহ পড়ে আছে। তাদের ওপর দিয়ে বাস চলে যাওয়ায় দুজনেরই মাথা থেঁতলে গেছে। একজন কিছুক্ষণ জীবিত থাকলেও অল্প সময়ের ভেতরে তারও মৃত্যু হয়।
হাজীগঞ্জ থানার ওসি মো. হারুনুর রশীদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাজীগঞ্জ বাজার থেকে বাস ও চালককে আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৯ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ