Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কেশবপুরে পুলিশের বিশেষ অভিযানে চার নারীসহ গ্রেফতার ১৩

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৪:০২ পিএম

কেশবপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামিকে গ্রেফতার করেছে। শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন বলেন, বৃহস্পতিবার রাতে থানার অফিসার ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনাকালে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত আসামি উপজেলার মঙ্গলকোট গ্রামের মোক্তার মোড়লের স্ত্রী রোকেয়া বেগম, ব‍্যাসডাঙ্গা গ্রামের মৃত নওশের গাজীর স্ত্রী সাবিনা বেগম , রবিউল ইসলামের স্ত্রী রুবিনা বেগম ও মৃত নওশের গাজীর ছেলে রবিউল ইসলাম, বালিয়াডাঙ্গা গ্রামের হাবিবুর গাজীর স্ত্রী শহরবানু বেগম, হাবিবুর গাজীর ছেলে আলম গাজী ও মৃত মফেজ গাজীর ছেলে হাবিবুর গাজী, টিটাবাজিতপুর গ্রামের মজিদ সরদারের ছেলে চিহ্নিত বৈদ‍্যুতিক ট্রান্সফারমার চোর আলমগীর হোসেন, কাকিলাখালী গ্রামের রনজিত দাসের ছেলে দেবাশীষ দাস, রেজাকাটি গ্রামের তয়েজ সরদারের ছেলে সিরাজুল ইসলাম, মোমিনপুর গ্রামের শামসুর রহমানের ছেলে আলমগীর হোসেন, ছোট পাথরা গ্রামের হযরত আলীর ছেলে শহিদুল ইসলাম ও সানতলা গ্রামের কেরামত মোল‍্যার ছেলে মাহাতাব হোসেনকে নিজ নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালত কর্তৃক বিভিন্ন মামলায় ওয়ারেন্ট রয়েছে। শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের যশোর আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১৪ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন