Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

শেখ হাসিনার নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্যভাবে এগিয়ে চলছে: শিক্ষামন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৪:২২ পিএম

শিক্ষামন্ত্রী ডা. দীপু মণি বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলেই দেশের প্রকৃত ইতিহাস বারবার বিকৃত হয়। আওয়ামী লীগ সরকার দেশের সঠিক ইতিহাস পাঠ্যপুস্তকে তুলে ধরে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্যভাবে এগিয়ে চলছে। সেই গতির সঙ্গে সবাইকে তাল মিলিয়ে চলতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে উঠবে।

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুর ১টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মণি শিক্ষায় গুরুত্বারোপ করে আরও বলেন, উচ্চশিক্ষায় গুণগত মান উন্নয়নের জন্য সরকার কাজ করে যাচ্ছে। আমরা সনদধারী বেকার তৈরি করতে চাই না। আমরা দক্ষ মানবসম্পদ তৈরি করতে চাই।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গোলাম সাব্বির সাত্তার, রাজশাহী ৩ সংসদীয় আসনের এমপি আয়েন উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষামন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ