Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

রাগনিক আরো বেশি সময় কোচের দায়িত্বে থাকতে চান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৫:১২ পিএম
ম্যানইউর নতুন কোচ রাফ রাগনিক বলেছেন ২০২১-২২ মৌসুম শেষ হওয়ার পরও কোচের দায়িত্বে থাকার ব্যপারে প্রস্তুত আছেন তিনি। 
 
জার্মান এ কোচ ম্যানইউর সঙ্গে ছয় মাসের অন্তবর্তীকালীন সময়ের জন্য চুক্তি করেছেন। যার মেয়াদ শেষ হবে আগামী মে মাসে। এরপর স্থায়ী কোচ নিয়োগের জন্য মাঠে নামবে রেড ডেভিলরা। 
 
তবে রাগনিক ম্যানইউর কোচ হিসেবে আজ তার প্রথম সংবাদ সম্মেলনেই বলেছেন তিনি ক্লাবের সঙ্গে কথা বলবেন ছয় মাসের মেয়াদ শেষ হওয়ার পর, তার সময় বৃদ্ধির জন্য। 
 
‘যে মানুষদের সঙ্গে আমি কথা বলেছি, তারা সবাই খুবই স্পষ্ট এটি ছয় মাসের একটি প্রজেক্ট। গ্রীষ্মে কি হবে এ নিয়ে আমরা কোন কথা বলিনি।’ সাংবাদিকদের বলেন রাগনিক।
 
‘যদি তারা সময় বাড়ানোর বিষয় নিয়ে আমার সঙ্গে কথা বলে, তখন আমরা দেখব। তারা যদি আমার মতামত জানতে চায় তাহলে আমি সেটিই করব যেটি লাইপিজগের সঙ্গে দুইবার করেছিলাম (সময় বাড়িয়েছিলেন)। আমার জন্য এক বছর কাজ করার বিষয়টি ভালো হবে।’ যোগ করেন রাগনিক। 
 
গতকাল রাতে ম্যানইউর আর্সেনালের বিপক্ষে ম্যাচটিতে মাঠে উপস্থিত ছিলেন রাগনিক। তবে তিনি দলের হয়ে ডাগআউটে দাঁড়াবেন ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচটিতে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন